করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জরিমানা
সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : সদরপুর উপজেলা সদরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুই হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা করেছে। গতকাল বুধবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের নেতৃত্বে ও থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশের জন্য ভোক্তা অধিকার আইন ২০০০ এর ৫৩ ধারায় সদরপুর সদরের মোল্যা বাড়ির মোড়ে অবস্থিত সৌদিয়ান চাইনিজ এন্ড বাংলা রেস্টুরেন্টকে ৪ হাজার টাকা ও চায়না পার্ক থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর মালিককে ২ হাজার টাকা জরিমানা করেন।

পুলিশিং সমাবেশ
কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : মহাসড়কে চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক ও চোরাচালান নির্মূল, দুর্ঘটনা রোধে মহাসড়ক পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের আয়োজনে ঘোনাপাড়ায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ভাটিয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবুনাঈম মোহাম্মাদ মোফাজ্জেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাইওয়ে পুলিশের মাদারীপুর জোনের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শামসুল আলম সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ নিজামুল আলম মোরাদ, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম মুন্না, কাজী জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সার্জেন্ট রিজাউল করীম।

নগদ টাকা বিতরণ
চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম মঙ্গলবার চাটখিলের ১০টি ও সোনাইমুড়ির ৯টি পূজামণ্ডপে নগদ ১৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে। দুপুরে চাটখিল গৌরনিতাই সেবাশ্রম পূজামণ্ডপে ও বিকেলে সোনাইমুড়ি কালী বাড়ি মন্দিরে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, সাবেক প্যানেল মেয়র আহসান হাবিব সমীর, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বিল্লাহ চৌধুরী, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন বাবলু, চাটখিল উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সমির চক্রবর্তী প্রমুখ।
ভলিবল প্রতিযোগিতা
নড়াইল প্রতিনিধি : নড়াইলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মাদকবিরোধী প্রচারণামূলক প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নড়াইলের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মহিষখোলা ভলিবল একাডেমি ২-০ সেটে চারিখাদা সৃজনী সংঘকে পরাজিত করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব ড. তরুণ কান্তি শিকদার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসানের সভাপতিত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, খুলনার অতিরিক্ত পরিচালক মো. আবুল হোসেন, পৌর মেয়র আঞ্জুমান আরা প্রমুখ উপস্থিত ছিলেন।

বস্ত্র বিতরণ
ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। গত সোমবার ইউনিয়ন পরিষদ চত্বরে এ বিতরণ অনুষ্ঠিত হয়। মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন ইউনিয়ন আ’লীগের সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলাম, সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, ইউপি সদস্য সাদেকুল ইসলাম, মহিলা ইউপি সদস্যা রেখা রানী, পূজা উদযাপন কমিটির সভাপতি ধীরেন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক সজল রায়, বীর মুক্তিযোদ্ধা জতিষ চন্দ রায় প্রমুখ। এ সময় ১শ জনের মাঝে ধুতি ও ১শ পিস শাড়ি বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়