করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

আ.লীগের মনোনয়ন দৌড়ে বাদ পড়লেন ৮ চেয়ারম্যান

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মর্তুজা ফারুক রুপক, মেহেরপুর থেকে : দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুজিবনগর ও গাংনী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দৌড়ে ছিটকে পড়েছেন বর্তমান ৮ চেয়ারম্যান। তারা সবাই নৌকা সমর্থিত। যারা ছিটকে গেছেন তারা হলেন, মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আয়ুব আলী, মহাজনপুর ইউনিয়নে আমাম হোসেন, গাংনীর কাথুলী ইউনিয়নে মিজানুর রহমান, সাহারবাটি ইউনিয়নে গোলাম ফারুক ও বামুন্দি ইউনিয়নে শহিদুল ইসলাম। এ ছাড়াও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন মুবিজনগরের মোনাখালি ইউনিয়নে মফিজুর রহমান, দারিয়াপুর ইউনিয়নে তৌফিকুল বারি বকুল, গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নে সোহেল রানা এবং তেঁতুলবাড়িয়া ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম জয়লাভ করেছিলেন। শনিবার মেহেরপুরের দুই উপজেলার ৯টি ইউনিয়নের নির্বাচনে নৌকার প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়। এতে দলের মনোনয়ন বঞ্চিত হয়েছেন বর্তমান চেয়ারম্যানরা।
মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস বলেন, প্রতিটি ইউনিয়নেই যোগ্য প্রার্থীকেই মনোনয়ন দিয়েছে দলের সভাপতি শেখ হাসিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়