করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

শেরপুরে মা ও মেয়ে গণধর্ষণের শিকার

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মা ও মেয়েকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় নালিতাবাড়ী থানায় দায়ের করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে এক গৃহবধূ তার কিশোরী (১৬) মেয়েকে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়ি বেড়াতে আসেন। শনিবার বেলা ১১টার দিকে তারা ব্যাটারিচালিত অটোরিকশায় করে শেরপুরের উদ্দেশে বের হন। পথে ওই গৃহবধূর সঙ্গে দুই প্রতিবেশী ভাইয়ের দেখা হয়। তারা তাদের ঘোরানোর কথা বলে সারা দিন নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে নিয়ে যায়। একপর্যায়ে তারা মা ও মেয়েকে কৌশলে ঢাকায় বসবাসকারী ওসমানের নির্মাণাধীন জনশূন্য বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে সাতজন মিলে মা ও মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, ভুক্তভোগীদের স্বজনরা ৯৯৯ নম্বরে কল করে সহযোগিতা চান। এরপর আমরা মা ও মেয়েকে উদ্ধার করে তাদের নিরাপত্তা নিশ্চিত করি। এ ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে নালিতাবাড়ী থানায় জড়িত সাতজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়