হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা : ওজোপাডিকোর নতুন এমডির কার্যক্রম শুরু

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. আজহারুল ইসলাম কার্যক্রম শুরু করেছেন।
ওজোপাডিকো বোর্ডের সিদ্ধান্ত এবং বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পরামর্শ মোতাবেক প্রকৌশলী মো. আজহারুল ইসলামকে ওজোপাাডিকোর ব্যবস্থাপনা পরিচালক পদে নিয়োগ প্রদান করা হয়। এরপর তিনি গত ২১ সেপ্টেম্বর ওজোপাডিকোর চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব (সমন্বয়), বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সেলিম আবেদের কাছে যোগদানপত্র দাখিল করেন এবং অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক রতন কুমার দেবনাথের কাছ থেকে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বভার গ্রহণ করেন। গত রবিবার প্রকৌশলী মো. আজহারুল ইসলাম গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে খুলনায় আগমন করলে ওজোপাডিকোর পক্ষ থেকে তাকে স্বতঃস্ফূর্তভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

তিনি ১৯৮৩ সালের ১৩ এপ্রিল থেকে সহকারী প্রকৌশলী ও উপবিভাগীয় প্রকৌশলীর দায়িত্ব পালন করেন। এরপর ২০০৩ সালের ২ ফেব্রুয়ারি থেকে ২০১৪ সালের ২৭ ডিসেম্বর পর্যন্ত নির্বাহী প্রকৌশলী হিসেবে বিক্রয় ও বিতরণ বিভাগ-১, বিউবো, রংপুর, দিনাজপুর ও পাবনায় দায়িত্ব পালন করেন। এরপর ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি পর্যন্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে পরিচালন ও সংরক্ষণ সার্কেল (উত্তর), চট্টগ্রামে দায়িত্ব পালন করেন। এরপর একই সালে ৬ ফেব্রুয়ারি থেকে ২৮ মে পর্যন্ত প্রকল্প পরিচালকের (অতি.প্রধান প্রকৌশলী) দায়িত্ব পালন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়