ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

শ্রীমঙ্গল : মক্তব থেকে ফেরার পথে কিশোরী ধর্ষণের শিকার

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : শ্রীমঙ্গলের মির্জাপুরে মক্তব থেকে ফেরার পথে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মির্জাপুর ববানপুর গ্রামের বাসিন্দা আব্দুল মতিন জানান, ওই গ্রামের কিশোরী সকালে গ্রামের মসজিদ থেকে ইসলামী শিক্ষা শেষে বাড়ি যায়। বাড়িতে যাওয়ার পর কিশোরীর মায়ের চোখে কিশোরীর অস্বাভাবিক আচরণ ধরা পড়ে। এ সময় তার মা বিষয়টি জানতে চান। তখন কিশোরী বলে একই গ্রামের নওসাদ মিয়ার ছেলে আক্কাছ মিয়া তাকে ভয় দেখিয়ে খারাপ কাজ করেছে। সে জানায়, শুধু আজ নয়- এর আগেও এ রকম কাজ করেছে। এদিকে খবর পেয়ে গ্রামের মানুষ আক্কাস মিয়ার বাড়িতে গেলে আক্কাস মিয়া পালিয়ে যায় বলে জানান তিনি।
এ ব্যাপারে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. বিনেন্দু ভৌমিক জানান, সোমবার সকালে কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বোর্ড গঠন করে তার মেডিকেল পরীক্ষা করা হবে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক জানান, তারা ঘটনাটির খবর পেয়ে কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত আক্কাসকে গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়