প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রতারণা করে ১১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মামলায় এবার ই-অরেঞ্জের সাবেক চিফ অপারেটিং অফিসার (সিওও) নাজমুল আলম রাসেলের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিকের আদালত এ আদেশ দেন।
এদিন আসামিকে আদালতে হাজির করে তাকে গ্রেপ্তার দেখানোসহ মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম। প্রথমে তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত। এরপর রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। এ সময় রাসেলের পক্ষে আইনজীবী শান্তনু ধর রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। আর রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রাসেলের চার দিনের রিমান্ডের আদেশ দেন। এর আগে গত ২৩ আগস্ট প্রতিষ্ঠানটির মালিক দম্পত্তি সোনিয়া মেহজাবিন ও মাসুকুর রহমান এবং চিফ অপারেটিং অফিসার আমান উলল্যাহর জামিন বাতিল করে পাঁচ দিন করে রিমান্ডে নিতে আদেশ দেন আদালত। তারও আগে গত ১৮ আগস্ট এ তিনজনসহ মোট পাঁচজনের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেন আদালত। অন্যদিকে আদালত মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২০ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

মামলার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অর্ডার করেও পণ্য না পাওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে মো. তাহেরুল ইসলাম নামে এক ভুক্তভোগী বাদী হয়ে গত ১৬ আগস্ট গুলশান থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। তবে তার সঙ্গে এজাহারে প্রতারণার শিকার আরো ৩৭ জনের স্বাক্ষর রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়