প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

জাতীয় মৎস্য সপ্তাহ : ভোলাহাটে পোনা মাছ অবমুক্ত

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ (২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর) উপলক্ষে ভোলাহাটে পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টার দিকে মৎস্য অধিদপ্তরের আয়োজনে ভোলাহাট উপজেলা পুকুরে ৪০ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়। পরে মাছচাষিদের মাঝে ৫ বস্তা মাছের খাবার বিতারণ করা হয়। পোনা মাছ অবমুক্তকরণ উদ্বোধন করেন রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. আব্দুল মান্নান।
এ সময় উপস্থিত ছিলেন- ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল, ভাইস চেয়ারম্যান গরিবুল্লা দবির, সহকারী কমিশনার (ভূমি) শেখ মেহিদী ইসলাম, প্রকল্প ব্যস্তবায়ন কর্মকর্তা মো. কাউছার আলম সরকার, মৎস্য কর্মকর্তা মু. ওয়ালিউল ইসলাম, ভোলাহাট সদর ইউনিয়ন চেয়ারম্যান ইয়াজদানি জর্জ, গোহালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কাদের, দলদলী ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলী ভুটু, জামবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মসফিকুল ইসলাম তারাসহ অন্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়