প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

আখাউড়ায় মায়ের সঙ্গে অভিমান করে শিশুর আত্মহত্যা

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মায়ের সঙ্গে অভিমান করে সুমাইয়া আক্তার (১৩) নামে এক শিশু কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। শনিবার রাতে উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিশু সুমাইয়া আব্দুল্লাহপুর গ্রামের মনির হোসেনের মেয়ে। গতকাল রবিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, দিনমজুর মনির হোসেনের মেয়ে সুমাইয়া হীরাপুর শহীদ নোয়াব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৭ শ্রেণির ছাত্রী। তিন ভাই ও এক বোনের মধ্যে সে সবার বড়। শনিবার বিকালে লেখাপড়াসহ ঘরের কাজকর্ম না করায় তার মা তাকে প্রচণ্ড বকাঝকা করেন। সন্ধ্যায় সবার অজান্তে অভিমানী সুমাইয়া ঘরে থাকা পোকা মারার কীটনাশক পান করে।
এতে সে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান। রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
থানার সহকারী পরিদর্শক ও মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা জাকির হোসেন জানান, মায়ের সঙ্গে অভিমান ও ঝগড়া করে শিশুটি কীটনাশক পান করে আত্মহত্যার পথ বেছে নেয়। প্রাথমিক অনুসন্ধানেও এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে।
আখাউড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত করতে মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়