ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

ট্রলারডুবি : চাচির সঙ্গে বেড়াতে গিয়ে প্রাণ গেল নাশরার

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রলারডুবি ঘটনায় নাশরা (৩) নামে আরো এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস সদস্যরা।
গতকাল শনিবার সকাল ১০টার দিকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এ নিয়ে দুর্ঘটনায় ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নাশরা শহরের উত্তর পৈরতলার হারিছ মিয়ার মেয়ে।
বিজয়নগর থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান বলেন, শনিবার সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার কাজ শুরু করে ডুবুরিরা। এর দুই ঘণ্টা পর নাশরার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার রাত ২টা থেকে উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়। নাশরার চাচা শাহেদ মিয়া বলেন, শুক্রবার সকালে চাচা ফারুক মিয়া ও চাচি কাজল বেগমের সঙ্গে বিজয়নগরের নোয়াগাঁও এলাকায় বেড়াতে যায় নাশরা। বিকালে ট্রলারযোগে বাড়ি ফেরার সময় নাশরা ও কাজল ভেতরে বসেন। পথে বালুবোঝাই একটি ট্রলার ধাক্কা দিলে তাদের বহনকারী ট্রলারটি ডুবে যায়। এ সময় ফারুক মিয়া আহত হলেও সাঁতরে তীরে উঠতে পারেন। পরে রাতে ফারুক মিয়ার স্ত্রী কাজলের ও সকালে নাশরার মরদেহ উদ্ধার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রাতে শনাক্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়