ম্যান ইউতে ফিরলেন রোনালদো

আগের সংবাদ

চেনা উইকেটে অচেনা নিউজিল্যান্ড

পরের সংবাদ

চন্দনাইশে ২ হাজার ইয়াবাসহ আটক দুই নারী

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ রামেসিং চাকমা (২১) ও রাজুবী চাকমা (২২) নামে দুই নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম জেলা কার্যালয়। গত শুক্রবার উপজেলার রৌশনহাট বিজিসি ট্রাস্ট এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে রামেসিং চাকমা কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালী ইউনিয়নের তেলখোলা এলাকার লক্ষণ তঞ্চঙ্গ্যার স্ত্রী। অপরজন রাজুবী চাকমা একই এলাকার সুমন চাকমার স্ত্রী।
অভিযানের তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম জেলা কার্যালয়ের পরিদর্শক সাইফুল ইসলাম। তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকারের সার্বিক তত্ত্বাবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রামের (খ-সার্কেল, পটিয়া) একটি দল গোপন সংবাদে দুই হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়। আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান চন্দনাইশ থানার ওসি নাছির উদ্দিন সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়