কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : জানাজায় এসে লাশ হয়ে ফিরলেন দুই ভাই

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ীর বিন্ন্যাদাইরে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের বাঘাবাড়ীর বিন্নাদাইর নামক স্থানে মোটরসাইকেল আরোহী হাফেজ আলামিন ও হাফেজ মোস্তফা মুখোমুখি সংঘর্ষে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। তারা পাবনা জেলার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের বাসিন্দা। ঘটনাস্থলে হাফেজ আলামিনের মৃত্যু হয়। এলাকাবাসী মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। জানা যায়, সড়ক দুর্ঘটনায় নিহত মোস্তফা ও আলামিনের চাচাতো ভাই রবিউলের (১৪) মৃত্যু হলে তার জানাজার জন্য হাফেজ মাওলানা গোলাম মোস্তফা প্রতিবেশী রিফাতের কাছ থেকে তার মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইলের অবস্থানরত হাফেজ আলামিনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকাল থেকে বাঘাবাড়ীতে অবস্থান করেন। আলামিন বাঘাবাড়ীতে এসে তার চাচাতো ভাই মোস্তফার মোটরসাইকেলে উঠে বেড়া উপজেলার চর নাকালিয়া গ্রামে যাচ্ছিলেন।
বগুড়া রিজিয়নের পাবনার মাধপুর হাইওয়ের সাব-ইন্সপেক্টর মো. মঈন জানান, বাঘাবাড়ী থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল বিন্নাদাইর এসে পৌঁছলে বিপরীতমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আলামিন নিহত হয়। মোস্তফাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠালে সেও মারা যায়। তিনি আরো জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরিবারের কাছে লাশ হস্তান্তর করব। তবে ঘাতক বাসটিকে ধরা সম্ভব হয়নি।

দুই ভাইয়ের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে ইমাম হাফেজ মাওলানা গোলাম মোস্তফার মুসল্লিরা ঘটনাস্থলে আসতে থাকেন। এক বাড়িতে তিনটি মৃত্যুর কারণে এলাকায় ও পরিবারে শোকের মাতম চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়