কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

সিরাজদিখানে কলেজছাত্রী নিখোঁজ : থানায় জিডি

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঋতু চক্রবর্তী (১৮) নামে এক কলেজছাত্রী গত ১০ দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। সে সিরাজদিখান উপজেলা ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা গ্রামের রাম প্রসাদ চক্রবর্তীর একমাত্র মেয়ে। ঢাকার মোহাম্মদপুরে ভাড়া বাসা থেকে লালমাটিয়া কলেজ থেকে এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তির প্রস্তুতি নিচ্ছিল। এ ঘটনায় তার মা মিতা রানী ঘোষাল বৃহস্পতিবার সিরাজদিখান থানায় জিডি করেছেন।
জানা গেছে, বৃহস্পতিবার সকালে ঋতু চক্রবর্তী সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা গ্রাম থেকে বের হয়ে কাজ শেষ করে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করা হয়। তার সন্ধান না পেয়ে মা মিতা রানী ঘোষাল সিরাজদিখান থানায় একটি জিডি করেন। সে স্বেচ্ছায় কারো সঙ্গে চলে গেছে নাকি অপহৃত হয়েছে তা জানা যায়নি।
ছাত্রীর বাবা রাম প্রসাদ চক্রবর্তী জানান, লালমাটিয়া থেকে এইচএসসি পাস করে সিরাজদিখান থেকে ঢাকা যাতায়াত করে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কোচিং করছে ঋতু চক্রবর্তী। যাতায়াতের অসুবিধার কারণে ঢাকার মোহাম্মদপুরে কিছু দিন আগে একটি বাসা ভাড়া নেয়া হয়।
জিডির ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ওসি মো. বোরহান উদ্দিন সাংবাদিকদের জানান, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। নিখোঁজের রহস্য উদ্ঘাটন ও তাকে উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়