কুমিল্লায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই নারীর

আগের সংবাদ

শাড়িতেই এবার পকেট

পরের সংবাদ

গফরগাঁওয়ে প্রবাসী যুবক হত্যা, ঘাতক বাবা গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসী যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ঘাতক বাবা ইসহাক ঢালীকে (৫৫) গ্রেপ্তার করেছে পাগলা থানার পুলিশ। গত বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার মাওনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইসহাক ঢালী উপজেলার পাগলা থানার নিগুয়ারি ইউনিয়নের চাকুয়া গ্রামে খুন হওয়া প্রবাসী শারফুল ঢালীর বাবা। উল্লেখ্য, প্রবাসে আয়ের হিসাব নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। গত বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ঝগড়ার একপর্যায়ে বাবা ইসহাক ঢালী, মা হোসেনা আরা ও ছোট ভাই আশরাফুল ঢালী লোহার রড ও শাবল দিয়ে শারফুল ঢালীর মাথা, পা ও বুকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে প্রায় অর্ধমৃত অবস্থায় বসতঘরে তালাবন্ধ করে রাখে। শারফুল ঢালীর চিৎকারে স্বজন ও এলাকাবাসী এসে তাকে উদ্ধার করতে গেলে ইসহাক ঢালী, হোসনে আরা ও আশরাফুল ঢালী ধারাল অস্ত্র নিয়ে এলাকাবাসীকে ধাওয়া করে।
ওই দিন বিকালে খবর পেয়ে পাগলা থানার পুলিশ শারফুল ঢালীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শারফুল ঢালীর মৃত্যু হয়। পরে এ ঘটনায় নিহতের ছোট বোন শেফালি আক্তার বাদী হয়ে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, হত্যা মামলার প্রধান অভিযুক্ত ইসহাক ঢালীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দাবি করেন, নিহত ছেলে শারফুল ইসলাম তাকেসহ পরিবারের সদস্যদের নির্যাতন করত। পরিবারে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত। মানসিক যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়