জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

২ হাজার কোটি টাকা পাচার : ফরিদপুরের আলোচিত স্বেচ্ছাসেবক লীগের ফাইন গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : দুই হাজার কোটি টাকার মানিলন্ডারিং মামলার অভিযোগে ফরিদপুরের বহিষ্কৃত আলোচিত স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাইনকে (৩৪) আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ২টায় মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাট থেকে শিবালয় থানা পুলিশের সহযোগিতায় ফরিদপুরের গোয়েন্দা পুলিশ তাকে আটক করে।
ফরিদপুর জেলা পুলিশ এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা, ডিবি পুলিশের ওসি সুনীল কর্মকার, উপপরিদর্শক শাহীনুর রহমান প্রমুখ।
পুলিশ জানায়, ফাইনের বিরুদ্ধে ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্তের অভিযোগ রয়েছে। এ ছাড়া ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান সভাপতি শওকত আলী জাহিদের ওপর হামলা, আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি ক্যাপ্টেন বাবুল, প্রয়াত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রমিক জননেতা হাসিবুল হাসান লাবলুর বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার অন্যতম ছিল এবং অলোক সেনের ওপর হামলাসহ অনেক সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা বলেন, ফাহাদ বিন ওয়াজেদ ফাইনকে গতকাল বৃহস্পতিবার দুপুরে কোর্টে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়