জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রশিক্ষণ কর্মশালা

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পপ্রতিষ্ঠানে শিক্ষানবিস কর্মসূচির মাধ্যমে দক্ষতা উন্নয়ন বিষয়ক দুদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। গত বুধবার উপজেলা পরিষদ হলরুমে ইউনিসেফ ও ইউএনডিপির কারিগরি সহায়তায়, এটুআইর আয়োজনে উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসনের যৌথ সহযোগিতায় কর্মশালার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিসেফ বরিশালের শিক্ষা কর্মকর্তা রুবাইয়া মঞ্জুর। উপস্থিত ছিলেন প্রশিক্ষক আবদুল মান্না রানা ও উপজেলা কো-অর্ডিনেটর মো. রফিকুল ইসলাম।

প্রাণিসম্পদ প্রদর্শনী

নওগাঁ প্রতিনিধি : পুষ্টি, মেধা, দারিদ্র্যে বিমোচন ও প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন এই প্রতিপাদ্যে নওগাঁয় দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে প্রাণিসম্পদ প্রদর্শনী। গতকাল বৃহস্পতিবার বাঙ্গাবাড়িয়া উপজেলা প্রাণিসম্পদ মাঠে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে প্রদর্শনী অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মহির উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হেলাল উদ্দিনসহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়