জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

ছিনতাইকারীর গুলিতে প্রাণ হারালেন সিটি ব্যাংক ম্যানেজার

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে খাদেমুল ইসলাম (৩২) নামের সিটি ব্যাংকের এজেন্টকে দিনেদুপুরে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার খোকসা থেকে গাংনী সড়কের ইসলামনগর মাঠে এ ঘটনা ঘটে। নিহত খাদেমুল মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে ও একই উপজেলার কোমরপুর সিটি ব্যাংকের ম্যানেজার।
স্থানীয়রা জানান, খোকসা থেকে গাংনী যাওয়ার পথে ইসলামনগর মাঠে একটি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলে দুজন হেলমেট পরিহিত ছিনতাইকারী এসে তাকে ১টি গুলি করে কাছে থাকা টাকার ব্যাগটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় ব্যাংক এজেন্টের চিৎকারে পথচারীরা এগিয়ে আসলে টাকার ব্যাগ রেখে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে খাদেমুলের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এসময় হাসপাতালে যাওয়ার পথে বামন্দী নামক স্থানে পৌছলে তার মৃত্যু হয়।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। ঘটনার সাথে যারা জড়িত তাদের সনাক্ত করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়