ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

রাঙ্গামাটিতে অস্ত্র ও গুলিসহ আটক ১

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : রাঙ্গামাটি সদরের জীবতলী ইউনিয়নে যৌথ নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে ২টি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, তাজা গুলি, ওয়াকিটকি ও বিভিন্ন সরঞ্জামসহ এক ব্যক্তিকে আটক করেছে। আটককৃত ব্যক্তির নাম অমল কান্তি চাকমা (৩৯)। তার বাবার নাম ভৈরবানন্দ চাকমা। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (সন্তু গ্রুপ) সশস্ত্র সদস্য বলে জানা গেছে।
গত সোমবার বিকালে এমন তথ্য নিশ্চিত করেছেন রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন।
এ সময় তার ঘরে তল্লাশি চালিয়ে একটি এসএমজি, একটি পিস্তল, ২৫ রাউন্ড এসএমজির তাজা গুলি, ১০ রাউন্ড পিস্তলের তাজা গুলি, একটি ওয়াকিটকি, ৪টি দা, একটি ছুরি, দুই সেট সেনাবাহিনীর পোশাক, পাঁচটি কম্বল, চারটি মুঠোফোন ও দুটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।
পুলিশ সুপার বলেন, রবিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরের জীবতলী ইউনিয়নের পানছড়িপাড়ায় যৌথ নিরাপত্তা বাহিনী অভিযানে নামে। এ সময় অভিযান চালিয়ে অমল কান্তি চাকমা নামের এক ব্যক্তিকে আটক করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে আটক ব্যক্তিকে রাঙ্গামাটি কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।
রাঙ্গামাটি কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নয়ন কুমার চক্রবর্তী আটকের সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে আটক ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়