ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

মায়ের কোল থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী ও হাতিয়া প্রতিনিধি : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সুখচর ইউনিয়নের বউ বাজার এলাকায় নৌকায় উঠতে গিয়ে নদীর পাড় ভেঙে মায়ের কোল থেকে নদীতে পড়ে লামিয়া নামের তিন মাস বয়সি এক শিশু নিখোঁজ হয়েছে। ঘটনায় আরো ১০-১৫ জন নদীতে পড়ে গেলেও তারা নিরাপদে উপরে উঠেছেন। নিখোঁজ শিশুকে উদ্ধারে কাজ করছেন নৌপুলিশের সদস্যরা।
গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে নলচিরাঘাট-ডালচর রুটের বউ বাজার এলাকার খেয়াঘাটে এ ঘটনা ঘটে। নিখোঁজ লামিয়া সুখচর ইউনিয়নের মসজিদ মার্কেট এলাকার আজমির হোসেনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে পরিবারের লোকজনের সঙ্গে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বউ বাজার ঘাটে আসে লামিয়া। এ সময় সে তার মা মেরিনা বেগমের কোলে ছিল। তারা ঘাটে থাকা নৌকায় উঠতে গেলে হঠাৎ করে নদীর পাড় ভেঙে নদীতে পড়ে যায়। এতে লামিয়া ও তার মাসহ প্রায় ১০-১৫ জন নদীতে পড়ে যায়। এ সময় লামিয়ার মাসহ সবাই নিরাপদে উপরে উঠে এলেও পানিতে ডুবে নিখোঁজ হয় লামিয়া।
নলচিরা নৌপুলিশের ইনচার্জ মো. ইয়ার আলী বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিখোঁজ শিশুকে উদ্ধারে নৌপুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়