ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

কেরানীগঞ্জে জুয়া খেলা নিয়ে যুবক খুন, গ্রেপ্তার ২

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে মো. ইয়াছিন (৩৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গত সোমবার রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকার একটি মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ এন্ড মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সোহাগ (২৪ ) ও খোকন (২৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে।
নিহত ইয়াসিনের স্ত্রী মায়া বেগম বলেন, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে আমার স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে যায় খোকন। এর কয়েক ঘণ্টা পর খোকনই আবার বাসায় এসে খবর দেয় কারা যেন আমার স্বামীকে ছুরিকাঘাত করেছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার স্বামীর লাশ পড়ে আছে।
এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি আবু ছালাম মিয়া পিপিএম বলেন, নিহত ইয়াসিনের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া থানার ভুইখাতা এলাকায়। তার বাবার নাম আবুল কাশেম। সে তার পরিবার নিয়ে কেরানীগঞ্জ মডেল থানাধীন ছাটগাঁও এলাকায় জনৈক আহমদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। নিহত যুবক ও আসামিরা একই গ্রুপের সদস্য। তাদের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় চোরাচালানি, ডাকাতি, মাদক কেনাবেচাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে রাতেই মামলায় দুই আসামি সোহাগ ও খোকনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সম্প্রতি তারা একত্রিত হয়ে জুয়া খেলেছে। জুয়া খেলায় ইয়াসিন হেরে গিয়ে সোহাগের টাকা নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে ইয়াসিন বাসা থেকে বের হতো না। রাতে খোকন ইয়াসিনকে বাসা থেকে ডেকে এনে সোহাগের টাকার কথা বললে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে সবাই উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে পালিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়