ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

অভিযুক্ত গ্রেপ্তার : জামিনে বের হয়ে আবার খুন

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তিন মাস আগে জামিনে ছাড়া পায় আবু তাহের। তবে কারাগার থেকে বের হয়েই বিবাদে জড়িয়ে পড়ে। গত ১৬ আগস্ট কক্সবাজার পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোহাম্মদের ছেলে শাহজাহান সেজানের সঙ্গে মাদক ব্যবসা ও সেবনকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয় তার। এরই জেরে কক্সবাজার বৌদ্ধ বিহারের মাঠে শাহজাহান সেজানকে খুন করে জামিনে থাকা আবু তাহের। গতকাল মঙ্গলবার ভোরে সাভারের তেঁতুলঝোড়া থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।
পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান কার্যালয়ে গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, গত ১৬ আগস্ট আনুমানিক সকাল ১০টার দিকে কক্সবাজার পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোহাম্মদের ছেলে শাহজাহান সেজান নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়। বাকবিতণ্ডার জেরে কক্সবাজার বৌদ্ধ বিহারের মাঠে আসামি আবু তাহের ভিকটিম শাহজাহান সেজানকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় নিহতের পরিবার ১৭ আগস্ট কক্সবাজার সদর থানায় মামলা করেন। প্রাথমিকভাবে জানা যায়, মাদক ব্যবসা ও সেবনের ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে। তিনি আরো বলেন, আবু তাহের ১০ মামলার আসামি। ট্যুরিস্ট পুলিশের কনস্টেবল পারভেজ হোসেনসহ ৩টি হত্যা, ডাকাতি ও মাদকের মামলা রয়েছে তার বিরুদ্ধে। আবু তাহের তিন মাস আগে বিভিন্ন মামলায় জামিনে মুক্তি পেয়ে আবারো এ ঘটনা ঘটায়।
বিশেষ পুলিশ সুপার, মুক্তা ধর বলেন, আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে। এ খুনের সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়