১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

বিভাজনের রেখা টানা ঠিক হবে না : শেখ ইউসুফ হারুন, সাবেক সিনিয়র সচিব

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে হামলার ঘটনায় অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের বিবৃতিটা ভালোভাবে পরীক্ষা করে সঠিকভাবে প্রকাশ করা উচিত ছিল বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সদ্য সাবেক সিনিয়র সচিব ও এসোসিয়েশনের সাবেক মহাসচিব শেখ ইউসুফ হারুন। গতকাল ভোরের কাগজের সঙ্গে আলাপকালে তিনি জানান, ওই বিবৃতিতে অবস্থানটা ঠিকঠাকভাবে প্রকাশ করা উচিত ছিল। কিন্তু সেটা কেন হয়নি, ঠিকঠাকভাবে প্রকাশ করতে তারা কতটুকুইবা বিবেচনায় নিয়েছিলেন
তা জানি না। কিন্তু সেই বিবৃতি প্রকাশের পর গতকাল মন্ত্রিপরিষদ সচিব বললেন, এতে সচিবরা দ্বিমত প্রকাশ করেছেন এবং বলেছেন, এটা ভুল হয়েছে।
এতে কি প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন ঘটেছে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজনকে দিয়ে বা একটি সংগঠনের বিবৃতি নিয়ে বিভাজনের রেখা টানা ঠিক হবে না। এছাড়া মন্ত্রিপরিষদ সচিব হলেন সচিবদের সচিব। তিনি যখন বলেছেন তার মানে এখানে আরো কোনো অন্যথা নেই। তিনি এ বিষয়ে যা বলেছেন সেটাই সচিবদের বক্তব্য, সরকারের বক্তব্য। তার এই বক্তব্য সচিবদের অবস্থানকে চিত্রিত করেছে বলে মনে করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়