মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

মতলব উত্তর : নবজাগরণ সংঘের ফ্রি অক্সিজেন সেবা

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : মতলব উত্তরে বিনামূল্যে অক্সিজেন নিয়ে রোগীদের সেবায় ছুটছেন আমিয়াপুর নবজাগরণ যুবসংঘ নামে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন। মহামারি করোনা ভাইরাস দুর্যোগের প্রথম থেকে শুরু করে দ্বিতীয় ধাপেও বিনামূল্যে অক্সিজেন নিয়ে রোগীদের সেবায় ছুটছেন সংগঠনের সদস্যরা। শুধু অক্সিজেন সেবাই নয়- এর পাশাপাশি খাদ্যসামগ্রী, ঈদউপহারসহ বিভিন্ন সেবা দিয়েছে স্বেচ্ছোসেবী এই সংগঠনটি।
কোনো কিছু পাওয়ার আশা না করে মৃত্যুপথ যাত্রী কিংবা অক্সিজেন সংকাটপন্ন রোগীদের নীরবে সেবা দিয়ে যাচ্ছে স্বেচ্ছাসেবী সামাজিক এই সংগঠনটি। গত শুক্রবার বিকালে আমিনপুর চৌরাস্তায় অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু করে এ সংগঠন।
সংঘের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মাহবুব আলমের অর্থায়নে এ অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক সুফি আহমেদ, প্রচার সম্পাদক আবুল কালাম, ধর্মবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক শাহজাহান মিয়া, সদস্য ইমরান, ইসমাঈল, সাইফুল, আরিফ, ডা. রাজিব আলী, সোহেল রানা, কবির হোসেন ও মো. মানিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়