অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

খাদ্য সহায়তা

বেলাব (নরসিংদী) প্রতিনিধি : বেলাবতে ইনার হুইল ক্লাব অব গ্রেটাব ঢাকা ডিস্ট্রিক্ট-৩২৮ এর উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত, কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। গতকাল শনিবার উপজেলার নারায়পুর ইউনিয়ন ও তার পার্শ্ববর্তী জালালাবাদ, বটিবন্দ, মরিচাকান্দা, গোবিন্দপুর গকুলনগর গ্রামের প্রায় ২০০ অসহায়, কর্মহীন পরিবারের মাঝে এই সহায়তা প্রদান করা হয়। একজন বিধবা পরিবারকে গৃহনির্মাণ সামগ্রী প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি নাসিম আক্তার জাহান, সহসভাপতি আফরোজা কবির, সহসভাপতি জেসিয়া রোকসানা আক্তার, সাবেক সভাপতি নাসিম আক্তার জাহান, সাধারণ সম্পাদক আবিদা সুলতানা, বেলাব প্রেস ক্লাবের সভাপতি শেখ আ. জলিল, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মেরাজুল ইসলাম ভূঁইয়া মাছুম, স্থানীয় ইউপি সদস্য আক্তার হোসেন প্রমুখ।

মতবিনিময় সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি : দলিত ও আদিবাসীদের অনুকূলে সংবাদ প্রকাশের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার শহরের গোবিন্দনগরের প্রেমদীপ প্রকল্পের সদর উপজেলা অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজনে ও হেকস ইপারের সহযোগিতায় সভায় ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন ইমসডিও প্রেমদীপ প্রকল্পের সমন্বয়কারী সেরাজুস সালেকিন, প্রকল্পের এডভোকেসি ম্যানেজার শাহ মো. আমিনুল হক প্রমুখ।

বৃক্ষরোপণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ কমপক্ষে ৩টি করে বৃক্ষরোপণ করি এ স্লোগানে রানীনগর উপজেলার গোনা ইউনিয়নের মুড়িঘাটি খালের দু’পাশে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। ‘মুজিববর্ষে আহ্বান, লাগাই গাছ বাড়াই বন এ প্রতিপাদ্যে গতকাল শনিবার দুপুরে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থা আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মুড়িঘাটি খালের বৃক্ষরোপণ কর্মসূচির কমিটির সভাপতি তারেক মাহমুদ পলাশ, নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক বৃক্ষপ্রেমিক মাহমুদুন নবী বেলাল, সদস্য জালাল উদ্দীন, স্বর্ণা আক্তার, হাসেম আলী শেখ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়