অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

গোবিন্দগঞ্জে মানববন্ধন : কৃষিজমিতে শিল্প কারখানা স্থাপনের সিদ্ধান্তের প্রতিবাদ

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : বেপজা কর্র্তৃক কৃষিজমিতে শিল্প কলকারখানা স্থাপনের সিদ্ধান্তের প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাহেবগঞ্জ-বাগদা ফার্ম ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ এবং গোবিন্দগঞ্জ থানা ফটকে অবস্থান কর্মসূচির পালন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় এসব কর্মসূচি পালন করা হয়।
ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ থানা মোড়ে মানববন্ধনে বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি বার্নাবাস টুডু, সাধারণ সম্পাদক জাফুরুল ইসলাম, সাংগঠানিক সম্পাদক রাফায়েল হাঁসদা, উপজেলা ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক ওহেদুন্নবী মিলন, আদিবাসী গবেষণা পরিষদের নেতা প্রফেসর নজুরুল ইসলাম, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ অন্যরা। সমাবেশে সাহেবগঞ্জ-বাগদা ফার্ম ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক জাফুরুলসহ অন্য নেতাদের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে প্রায় ৩০ মিনিট থানা ফটকে অবস্থান নেন বিক্ষোভকারীরা।
এ সময় দিনাজপুর-গোবিন্দগঞ্জ ভায়া ঘোড়াঘাট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের পক্ষ থেকে সুষ্ঠু ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে অবস্থান কর্মসূচি প্রত্যাহার করা হয়। এর আগে মুষলধারে বৃষ্টির মধ্যে বিক্ষোভ মিছিল নিয়ে প্রায় ৮ কিলোমিটার পথ হেঁটে সাহেবগঞ্জ থেকে গোবিন্দগঞ্জ শহরে বিভিন্ন পথ প্রদক্ষিণ করে সাঁওতাল নারী-পুরুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়