মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢেউটিন বিতরণ

পাবনা প্রতিনিধি : পাবনায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও অতি দরিদ্রদের মধ্যে গৃহনির্মাণের জন্য ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। পাবনা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পাবনা সদরের সার্বিক সহযোগিতায় এসব ঢেউটিন বিতরণ করা হয়। সদর উপজেলা পরিষদের আব্দুর রব বগা মিয়া মিলনায়তনে গতকাল বৃহস্পতিবার দুপুরে পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স উপজেলার ৪১টি পরিবারের মধ্যে ৬৬ বান্ডিল ঢেউটিন ও ১ লাখ ৯৮ হাজার টাকা বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, সদরের সহকারী কমিশনার (ভূমি) কাওছার হাবিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিমসহ আরো অনেকে।

দুই চোর গ্রেপ্তার

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালু থানা পুলিশ গত বুধবার রাতে বিদ্যুতের মিটার চুরি সন্দেহে রাফিউল ইসলাম রাফি (২৪) ও রবিউল ইসলাম মোহনকে (২২) নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত রাফিউল ইসলাম রাফি কাহালু উপজেলা কালাই ইউনিয়নের পিলকুঞ্জ চকপাড়া গ্রামের গোলাম রব্বানীর ছেলে ও রবিউল ইসলাম মোহন শিবগঞ্জ উপজেলা নলডুবি মধ্যপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে। পুলিশ তাদের আদালতে পাঠিয়েছে।

ভিত্তিপ্রস্তর স্থাপন

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি : কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদসংলগ্ন তিন তলাবিশিষ্ট রেস্ট হাউস নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। গত বুধবার বেলা ১১টায় চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের প্রধান ফটকে তিনি ভিত্তিপ্রস্তরটি স্থাপন করেন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে প্রাথমিকভাবে প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে এই রেস্ট হাউসের নির্মাণকাজ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন- কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক সদস্য থোয়াইচিং মং মারমা, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ শ্রমবিষয়ক সম্পাদক মো. হানিফ, প্রকৌশলী রুবায়েত আক্তার আহাম্মেদ প্রমুখ।

মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি : জেলার কোম্পানীগঞ্জের চরপার্বতী ইউনিয়ন থেকে অজ্ঞাত পরিচয়ে এক নারীর (৬৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেপারিবাড়ীর পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেপারিবাড়ীর পুকুরে একজন অজ্ঞাত নারীর মরদেহ দেখতে পান স্থানীয়রা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়