সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

ভাঙ্গুড়া : সালিশে নারীসহ ৩ জনকে পিটিয়ে জখম

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : গ্রামের মোড়লদের বসানো সালিশে একই পরিবারের নারীসহ ৩ জনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পার ভাঙ্গুড়া ইউনিয়নের কাশিপুর গ্রামে।
জানা যায়, ভাইবোনের মধ্যে পূর্বের কলহের জের ধরে ১৪ আগস্ট রাত ১০টার দিকে ইদ্রিস আলীর বাড়িতে স্থানীয় ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন ও কয়েকজন গ্রামের মোড়ল সালিশের উদ্দেশ্যে উপস্থিত হন।
সেখানে আব্দুল লতিফ তার স্ত্রী খালেদা বেগম ও তার ছেলে মো. খাইরুল ইসলামকে ডেকে নিয়ে সালিশ শুরু করেন। একপর্যায়ে সালিশে উপস্থিত সব মোড়লের সামনে ইদ্রিস গং ক্ষিপ্ত হয়ে অসহায় আব্দুল লতিফসহ স্ত্রী-ছেলের ওপর হামলা করে।
এ সময় ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন উভয়পক্ষকে থামানোর চেষ্টা করেন। কিন্তু গ্রামের মোড়লরা নীরব থাকায় আব্দুল লতিফের স্ত্রী ছেলে ও সে গুরুতর আহত হন।
এ সময় চিৎকারের শব্দ শুনে এলাকাবাসী তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জনকেই ভর্তি করেন। পরের দিন রবিবার আব্দুল লতিফের অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে আব্দুল লতিফের স্ত্রী খালেদা বেগম বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর থেকেই ইদ্রিস গং আত্মগোপনে রয়েছে। ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান বলেন, অভিযোগ তদন্ত চলছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়