অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

হোমনায় ফের নারী ছিনতাইকারী আটক

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় ফের দিনের বেলায় ছিনতাইয়ের অভিযোগে সাথী আক্তার (২৫) নামের এক নারীকে ধরে পুলিশে দিয়েছে জনতা। গত সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠ থেকে তাকে আটক করেছে জনতা। চেইন ছিনতাইয়ের অভিযোগে পুলিশের হেফাজতে থাকা ওই নারী বি-বাড়িয়ার নাসিরনগর উপজেলার বশির মিয়ার স্ত্রী বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, জনতার হাটে ধরা পড়া নারীর কোলে ৪-৫ মাসের একজন শিশু বাচ্চা থাকায় কেউ তাকে কোনো মারধর করেননি।
জানা গেছে, সকাল ১০টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার কালিকাপুর গ্রামের বাসিন্দা আকলিমা আক্তার করোনা ভাইরাসের টিকা গ্রহণের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাকেন্দ্রে যান। এ সময় টিকাকেন্দ্রে ভিড় থাকায় তিনি লাইনে দাঁড়ান। তার পেছনে দাঁড়ান সাথী আক্তার। পরে সাথী আক্তার কৌশলে আকলিমা আক্তারের বোরকার ভেতরে হাত ঢুকায়। এরপর গলা থেকে চেইনটি ছিঁড়ে নেয়ার চেষ্টা করার সময় আকলিমা আক্তার সাথী আক্তারের হাত ধরে ফেলেন। পরে উপস্থিত লোকজন হোমনা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ সাথী আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়। প্রকাশ, গত ৯ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে হোমনা মধ্যবাজার মেঘনা ডায়াগনস্টিক সেন্টারের সামনে এক নারীর ভ্যানিটি ব্যাগ থেকে ২ লাখ টাকা ছিনতাইকালে চার নারীকে আটক করে পুলিশে দেয় জনতা।
হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, নাসিরনগরের একটি গ্রামের অনেক নারী ছিনতাইয়ের সঙ্গে জড়িত।
তারা সকালে বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের জন্য বেরিয়ে যায়। তাদেরই একটা গ্রুপ ইদানীং হোমনায় আসে। সুযোগ পেলেই ছিনতাই করে, সুযোগ না পেলে বিকালে আবার চলে যায় বলে জানতে পেরেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়