অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

সোনারগাঁওয়ে শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী মোটরচালক লীগ সোনারগাঁও শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও খাবার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী মোটরচালক লীগ সোনারগাঁও শাখার সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামী মোটরচালক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামী মোটরচালক লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, মোগড়াপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুরুজ্জামান প্রধান, সোনারগাঁও বিশ্ববিদ্যালয় সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সজীব ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়