বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

বাঘায় অস্ত্র-গুলি ও নৌকাসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘায় বিশেষ অভিযান চালিয়ে তিনটি দেশীয় অস্ত্র ও গুলিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার সকালে রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের ল²ীনগর এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তাদের গ্রেপ্তার করা হয়।
তারা হলো- কুষ্টিয়ার দৌলতপুর থানার ফিলিপনগর গুলাবাড়িয়া গ্রামের এনামুল সর্দারের ছেলে তুহিন (২২), বাবুর ছেলে মিঠুন (২৩) ও একই থানার ফারাকপুর গ্রামের ছোলেমান মণ্ডলের ছেলে মোমিন মণ্ডল (২৩)।
তাদের কাছ থেকে দেশীয় তৈরি পিস্তল, পাইপগান ও গাদা বন্দুকসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করে। এছাড়া তাদের ব্যবহৃত ৩০ হাত লম্বা একটি নৌকা ও ৩২ হর্স পাওয়ারের শ্যালো ইঞ্জিন জব্দ করা হয়।
পুলিশ জানায়, মাঝে মধ্যে তারা নিজ এলাকা ছেড়ে পার্শ্ববর্তী বাঘা উপজেলার চরএলাকায় এসে চাঁদাবাজি করত। রবিবার ভোরে চকরাজাপুর ইউনিয়নের চরএলাকায় প্রবেশের পর পুলিশকে খবর দেন স্থানীয়রা।
গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার এসআই রবিউল ইসলাম, মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে চরএলাকার ল²ীনগরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে অস্ত্র ও গুলি উদ্ধার এবং নৌকা জব্দ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ অস্ত্র ব্যবহার করে অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, পুলিশ বাদী হয়ে অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রাখার অপরাধে মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়