বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

তারাগঞ্জে কাঁচা রাস্তার বেহাল দশা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর) থেকে : দীর্ঘদিন সংস্কার না হওয়ায় তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ঘনিরামপুর ফেরদৌস মিয়ার বাড়ি থেকে পলাশবাড়ি খিয়ারচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১ কিলোমিটার কাঁচা রাস্তাটির বেহাল দশা। খিয়ারচড়া গ্রামের স্থানীয় বাসিন্দা ময়েন উদ্দিন জানান, বহু বছর ধরে এ রাস্তাটি সংস্কার হয় না। ফলে এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়েছেন। একই অভিযোগ করেন পলাশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওশের আলী, ব্যবসায়ী ফরিজুল ইসলাম বাবুসহ আরো অনেকে।
ভ্যানচালক তারাজুল মিয়া বলেন, ‘এই রাস্তা কোনা হইচে গলার কাঁটার মতো। ভুল করেও আর এই রাস্তায় ভ্যান নিয়া আসব না। দেখেন না খালি ভ্যানটাও নিয়া যাওয়া যায়ছে না। এমতোন কষ্ট করি কি চলাফেরা করা যায়।’ প্রধান শিক্ষক নওশের আলী জানান, এই রাস্তার কারণে গ্রামে রিকশাভ্যান আসতে চায় না। বর্ষাকালে বাধ্য হয়ে ছাত্রছাত্রীদের হাঁটু সমান কাদা পাড়ি দিয়ে স্কুলে হেঁটে আসতে হয়। রাস্তাটি পাকা না হওয়ায় বহু বছর ধরে কষ্ট করতে হচ্ছে বলে জানান তিনি।
এ ব্যাপারে কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার বলেন, বহু বছর ধরে ফেরদৌস মিয়ার বাড়ি থেকে পলাশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত কাঁচা রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে আছে। রাস্তাটির কারণে এলাকার লোকজন কষ্টে আছেন। বিষয়টি স্থানীয় সাংসদ ও উপজেলা প্রকৌশলীকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়