একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:৪৫ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : শ্রীমঙ্গলে খুলনার রূপসার শিয়ালি, পটুয়াখালীর কলাপাড়ায়, সুনামগঞ্জের শাল্লায় ও ঢাকার সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণ হত্যা ও সারাদেশে হিন্দু পরিবারে হামলা, প্রতিমা ভাঙচুর ও ঘরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শ্রীমঙ্গল উপজেলা শাখা ও তরুণ সনাতনী সংঘ। গতকাল শুক্রবার সকালে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে তরুণ সনাতনী সংঘের (টিএসএস) কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক শম্ভুু সরকার রবিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ হিন্দু মহাজোট শ্রীমঙ্গল উপজেলা শাখার সহসভাপতি জয় ধর, দপ্তর সম্পাদক অনিক ভট্টাচার্য্য, জাতীয় হিন্দু মহাজোট শ্রীমঙ্গল উপজেলা শাখার সহসাধারণ সম্পাদক সত্যকাম ভট্টাচার্য্য, অনুরাগ দত্ত, সাংবাদিক ও মানবাধিকার কর্মী এস কে দাশ সুমন, তরুণ সনাতনী সংঘের (টিএসএস) উপজেলা শাখার সাধারণ সম্পাদক সৌরভ আদিত্য, পরিতোষ দাশ ও সাংস্কৃতিককর্মী নিপেশ সূত্রধর প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ৭ আগস্ট খুলনা জেলার রূপসা উপজেলায় শিয়ালি গ্রামে শতাধিক দুষ্কৃতকারী সন্ত্রাসী হামলা চালিয়ে ৪টি বড় মন্দিরসহ ১০টি মন্দির, ৫৭টি বাড়িঘর ও ৭টি দোকান ভাঙচুর ও লুটপাট করে। অশ্রাব্য গালাগালিসহ দেশত্যাগ ও প্রাণনাশের হুমকি দেয়। সেখানকার হিন্দুরা আর্তনাদ করে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। বক্তারা বলেন, প্রায় সময় একটি মহল ফেসবুকে পোস্ট করে সাম্প্রদায়িক হামলা চালাচ্ছে। হিন্দুদের ঘরবাড়ি ভাঙচুর করছে। এদের কঠোর হাতে দমনের দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়