সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কাকডাকা ভোরে দলীয় কোনো নেতাকর্মী ছাড়াই একা আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। কোকোর ৫২তম জন্মদিন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় বনানী কবরস্থানে গিয়ে কোকোর কবরে শ্রদ্ধা নিবেদন বিশেষ মোনাজাত করেন তিনি।
জানা যায়, বেলা ১১টায় বনানী কবরস্থানে আরাফাত রহমান কোকোর কবরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ এবং দোয়া ও মোনাজাত করেন।
বিএনপির নির্ভরযোগ্য সূত্র জানায়, দলীয় কর্মসূচি থাকার পরও রিজভীর এককভাবে কবর জিয়ারত করতে যাওয়াটা দৃষ্টিকটু। জিয়া পরিবারকে কেন্দ্র করে তিনি এ কাজটি না করলেও পারতেন। আসলে দীর্ঘদিন তিনি দলের মধ্যে একটি নিজস্ব বলয় তৈরি করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
আগেও বিভিন্ন সময় দেখা গেছে, বিএনপি মহাসচিবসহ স্থায়ী কমিটির নেতারা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর কর্মসূচি ঘোষণা করলেও রুহুল কবির রিজভী তাদের আগে বা পরে কিছু নেতাকর্মীকে নিয়ে এককভাবে কবর জিয়ারত করতে গিয়েছেন। তিনি প্রায় সময়ই নিজের পছন্দের লোকদের নিয়ে এ ধরনের কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়