গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

সিরাজগঞ্জে বিষাক্ত মদপানে প্রাণ গেল তিনজনের

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ থেকে : সিরাজগঞ্জে মদপানে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাবেক ইউপি সদস্যসহ ৩ জন গুরুতর অসুস্থ হয়েছে।
পুলিশ জানায়, গত সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর ও সড়াইচণ্ডী নতুনপাড়া গ্রামে মদপানে ৩ জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে মদপানে মৃত আব্দুল ওয়াহাব ও মো. আব্দুল হাইয়ের মরদেহ রঘুনাথপুর কবরে দাফন করা হয়েছে। অপর মৃত আবু তাহেরের মরদেহ দাফন করার প্রস্তুতি চলছে। পরে পুলিশ আবু তাহেরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রবিবার গভীর রাতে স্থানীয় ব্রহ্মখোলা ব্রিজের পাশে ৬ জন মদপান করে। এরপর সবাই অসুস্থ হয়ে পড়ে। তাদের হাসপাতালে নেয়া হলে গতকাল সোমবার ভোরে ৩ জন মারা যায়। ইউপি সদস্যসহ বাকি ৩ জন অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিল। তবে পুলিশি অভিযানের খবর পেয়ে ৩ জনই পালিয়েছে। পুলিশ বলছে, এ ঘটনায় মামলা দায়ের করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়