গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

সংবাদ সম্মেলন : শিক্ষক বাহারুলের খুনিদের গ্রেপ্তার করে ফাঁসির দাবি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে গত ৪ আগস্ট বিকালে প্রতিপক্ষের হামলায় নিহত হন দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাহারুল আলম। এ ঘটনায় ওই দিন রাতে ৫ জনকে আসামি করে নিহতের ছোট ভাই আক্তারুল আলম বাদী হয়ে ৫ জনকে আসামি করে চন্দনাইশ থানায় হত্যা মামলা দায়ের করলে থানা পুলিশ সৈয়দ মোহাম্মদ খোরশেদ আলম নামে এজাহারনামীয় একজনকে আটক করে পরদিন আদালতে পাঠায়।
এদিকে নিহত শিক্ষক বাহারুল আলমের হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক ফাঁসির দাবিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে গতকাল মঙ্গলবার দুপুরে আহমদুর রহমান চেয়ারম্যানের বাড়িতে সংবাদ সম্মেলন করে নিহতের পরিবার। এতে বক্তব্য রাখেন- মামলার বাদী ও নিহতের ছোট ভাই আক্তারুল আলম, স্ত্রী কামরুন নাহার, মেয়ে তসলিমা বেগম সাজনিন, উম্মে হানি তানিন, উম্মে হাবিবা আইরিন, উম্মে ছালমা নওশিন, ভাতিজা কাউছার আলম, ভাগিনা নুরুল আলম, রফিক মিয়া, জাহাঙ্গীর মিয়া, বড় ভাইয়ের ছেলে আহমদুর রহমান রিপন, রহিম উদ্দিন রহমান, বড় মেয়ের জামাতা মুফতি নাছির উদ্দীন, দ্বিতীয় মেয়ের জামাতা ফয়সাল প্রমুখ। এ সময় তারা দ্রুত শিক্ষক বাহারুল আলমের হত্যাকারীদের গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়