গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

যুবককে পিটিয়ে হত্যা : হাতীবান্ধায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : হাতীবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে শামিম হোসেন (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় রশিদুল ইসলাম (৩২) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার ভোরে উপজেলার দোলাপাড়া গ্রামে সিআইডি ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। রশিদুল ইসলাম দোলাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তিনি বড়খাতা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহসভাপতি।
পুলিশ জানায়, ২৯ নভেম্বর বুড়াবাউরা গ্রামের আব্দুর রহমান আমুর ৩৪ শতাংশ জমি নিজের দাবি করে দখল নেয়ার চেষ্টা করে একই উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের তোয়াব আলী। এ সময় উভয়পক্ষের সংঘর্ষ হয়। আমুর ছেলে শামিম হোসেন সংঘর্ষ থামাতে গেলে তাকে বেধড়ক মারধর করে তোয়াব আলীর লোকজন।
এতে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ৪ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় নিহত শামিম হোসেনের বোন আশিকা আফরোজ বাদী হয়ে হাতীবান্ধা থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ মামলার প্রধান আসামি তোয়াব আলীকে (৩৮) গ্রেপ্তার করে। বাকিরা পলাতক থাকায় পরবর্তীতে মামলাটি লালমনিরহাট সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম জানান, হত্যা মামলায় রশিদুর ইসলাম নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়