গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

মাছ ধরার জালে উঠল চুরি হওয়া মোটরসাইকেল

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : দেবীদ্বারে এক পুকুরে কৃষকের মাছ ধরার জালে ধরা পড়ল একটি এফ জেড মডেলের একটি মোটরসাইকেল। ঘটনাটি ঘটে গত সোমবার দুপুরে দেবীদ্বার পৌর এলাকার ফতেহাবাদ গ্রামের কৃষক আলী হোসেনের পুকুরে। আলী হোসেন তার পুকুরে মাছ ধরার জন্য কুনু জাল ফেললে মাছের পরিবর্তে উঠে আসে মোটরসাইকেল।
স্থানীয়রা জানান, প্রায় ৭ দিন আগে ফতেহাবাদ গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুল কাদেরের একটি মোটরসাইকেল চুরি হয়। পুকুরে মোটরসাইকেল পাওয়ার খবর শোনে চুরি যাওয়া মোটরসাইকেল মালিক এসে তা শনাক্ত করেন।
স্থানীয় ওয়ার্ড কমিশনার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম জানান, চুরি হওয়া মোটরসাইকেলটির মালিক কাদেরের শনাক্ত হওয়ায় তার কাছে হস্তান্তর করি। মোটরসাইকেলের মালিক আবদুল কাদের জানান, সোমবার রাতে আমার এফজেড মোটরবাইকটি ঘর থেকে চুরি হয়ে যায়। অনেক জায়গা খোঁজাখুঁজি করে না পেয়ে দেবীদ্বার থানায় একটি সাধারণ ডায়রি করি। সোমবার দুপুরে স্থানীয় একটি পুকুরে মাছ ধরতে গেলে এক কৃষকের জালে ওই মোটরসাইকেলটি ধরা পড়ে। পড়ে স্থানীয় কমিশনারের মাধ্যমে পুকুর থেকে উদ্ধার হওয়া আমার মোটরসাইকেলটি খুঁজে পাই।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, মোটরসাইকেল হারানোর অভিযোগে থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরির আলোকে আমরা ইতোমধ্যে অভিযান চালিয়ে কয়েকজন চোরকে জেলহাজতে পাঠিয়েছি। শুনেছি আবদুল কাদেরের চুরি হওয়া বাইকটি পুকুরে পাওয়া গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়