গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

দেড় কোটি টাকার ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টেকনাফের উনচিপ্রাং এলাকায় অভিযান চালিয়ে দেড় কোটি টাকার ৫০ হাজার পিস ইয়াবাসহ হাসিনা বেগম নামে রোহিঙ্গা এক নারীকে আটক করেছে। গত সোমবার রাত ৮টার দিকে দমদমিয়া চেকপোস্টে আটক হাসিনা বেগম উনচিপ্রাং রোহিঙ্গা শরণার্থী শিবিরের বি-ব্লকের ৮৫ নম্বর ক্যাম্পের বাসিন্দা।
বিজিবি জানায়, উনচিপ্রাং থেকে টেকনাফগামী একটি সিএনজি চেকপোস্টে পৌঁছলে তল্লাশির জন্য থামানো হয়। এ সময় এক মহিলা যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় নারী সৈনিকের মাধ্যমে তার দেহ তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এদিকে গতকাল মঙ্গলবার গভীর রাতে খারাংখালী বিওপির মৌলভিপাড়া খালের পাড়ে টহলের সময় এক ব্যক্তিকে নাফ নদী পার হয়ে আসতে দেখেন বিজিবি সদস্যরা।
এ সময় তার কাছে মাদক সম্পর্কে জানতে চাইলে তিনি দ্রুত প্লাস্টিকের ছোট বস্তা ফেলে অন্ধকারে পালিয়ে যান। পরে টহলদল তল্লাশি করে বস্তার ভিতর থেকে ৯০ লাখ টাকা দামের ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করে। ঘটনায় দমদমিয়া চেকপোস্ট থেকে উদ্ধারকৃত ইয়াবা ও আটক নারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়