গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

কাভার্ডভ্যান থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার : গ্রেপ্তার ৩

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় গতকাল মঙ্গলবার সকালে গার্মেন্টস তুলাভর্তি একটি কাভার্ডভ্যান তল্লাশি চালিয়ে ২২ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল। গ্রেপ্তারকৃতরা হলেন লালমনিরহাট জেলার আদিতমারী থানার বড় কমলাবাড়ী এলাকার মো. হোসেন আলীর ছেলে মো. আনোয়ারুল ইসলাম (৩৪), একই জেলার একই থানাধীন পূর্ব দৈলজের এলাকার মো. আশরাফ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৯) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন আমানগন্ডা এলাকার মৃত আলী মিয়ার ছেলে মো. দুলাল মিয়া (২৯)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।
র‌্যাব-১১ এর উপপরিচালক মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে থেকে ঢাকাগামী তুলাভর্তি কাভার্ডভ্যানটি অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জের আশপাশের এলাকায় বিক্রয় ও সরাবরাহের উদ্দেশ্যে পরিবহন করে নিয়ে আসছিল। গোপন সংবাদে ওই ৩ জনকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়