গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

কাপ্তাই হ্রদে মাছ ধরার নিষেধাজ্ঞা আবারো বাড়ল

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি : কাপ্তাই কৃত্রিম হ্রদে মাছ ধরার ওপর ফের নিষেধাজ্ঞার মেয়াদ আরেক দফায় ১০ দিনের মেয়াদে বাড়ানো হয়েছে। প্রথম নিষেধাজ্ঞার চলতি মেয়াদ ১০ আগস্টের পরিবর্তে ২০ আগস্ট নির্ধারণ করা হয়েছে। হ্রদে পর্যাপ্ত পানি না বাড়ায় মাছের প্রাকৃতিক প্রজনন না হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে প্রশাসনিকসংশ্লিষ্ট কর্তৃপক্ষ। গত ৯ আগস্ট সকালে জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত এক বিশেষ সভায় সিদ্ধান্তটি নেয়া হয়েছে।
রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) রাঙ্গামাটির বিপণন ব্যবস্থাপক নৌ কমান্ডার তৌহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলসহ প্রশাসনিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।
সভায় বলা হয়, কাপ্তাই হ্রদে মাছ ধরার ওপর জারি করা নিষেধাজ্ঞার মেয়াদ এর আগে ১০ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। কিন্তু হ্রদে পর্যাপ্ত পানি না হওয়ায় মাছের প্রাকৃতিক প্রজনন এখনো সম্পন্ন হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়