শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অক্সিজেন সেবা

নোয়াখালী প্রতিনিধি : কোম্পানীগঞ্জ উপজেলায় করোনা হেল্প সেন্টার ও অক্সিজেন-ওষুধ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের বাড়িতে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রদলের আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন। এ সময় প্রধান বক্তা হিসেবে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি কে এম এস মুসাব্বির শাফি। কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আতাউর রহমান পাভেলের সভাপতিত্বে ও সদস্য সচিব আরিফুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন নেতাকর্মীরা।

খাদ্য সহায়তা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ধামইরহাটে ২৫০ জন অসহায় মানুষ পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা। কোভিড-১৯ মহামারিতে বর্তমানে কর্মহীন হয়ে পড়া এসব মানুষের চরম খাদ্য সংকটে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। গত শুক্রবার ধামইরহাট সরকারি এম এম কলেজ মাঠে কালেরকণ্ঠ শুভসংঘ এর সার্বিক সহযোগিতায় উপজেলার বিভিন্ন পেশার কর্মহীন হয়ে পড়া ২৫০ জনের মাঝে ১০ কেজি চাল, ৩ কেজি আটা এবং ৩ কেজি ডাল বিতরণ করা হয়। এসব খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, ধামইরহাট সরকারি এম এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরিদুজ্জামান, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল-ই-রব্বানী প্রমুখ।

প্রস্তুতি সভা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি স্বর্গীয় অসিত কুমার সাহা (ভোলা) ও প্রচার সম্পাদক স্বর্গীয় রথীন্দ্র নাথ দত্তের মৃত্যুতে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শোকসভা ও বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার উপজেলা কেন্দ্রীয় পূজা মন্দির সরল কালীবাড়ীতে পূজা পরিষদের উপজেলা সভাপতি সমীরন সাধুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা কমিটির পূজা বিষয়ক সম্পাদক সাবেক অধ্যক্ষ রমেন্দ্র নাথ সরকার। বিশেষ অতিথি ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি রবীন্দ্র নাথ রায়, সাধারণ সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, পূজা পরিষদের সহ-সভাপতি প্রাণ কৃষ্ণ দাশ ও কৃষ্ণপদ মণ্ডল, উত্তম সাধু।

সচেতনতা প্রচারণা

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানবসেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে বৃহস্পতিবার বিকেলে উপজেলার বিভিন্ন গ্রামের শতাধিক মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা করা হয়েছে। ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও সমন্বয়ক মলয় ঘটক জানান, বৈশ্বিক মহামারি করোনাকালে সংগঠনটি এ পর্যন্ত প্রায় অর্ধশত করোনা আক্রান্ত মৃতদেহ সংগঠনের নিজস্ব অর্থায়নে সৎকার, বৃক্ষরোপণ, শীতবস্ত্র বিতরণ, ঈদসামগ্রী বিতরণসহ নানাবিধ মানবিক কাজ করে যাচ্ছে। কর্মসূচিতে অতিথি ছিলেন আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন পাইক, বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পরিমল চন্দ্র রায়, সাবেক মেম্বর মো. ফখরুল ইসলাম মামুন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়