শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জরিমানা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : করোনা সংক্রমণে লকডাউন উপেক্ষা করে যানবাহনে অতিরিক্ত যাত্রী বহন, মাস্কবিহীন চলাচল ও দোকান খুলে বেচাকেনা করার অপরাধে ৬টি মামলায় ৫৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন। জানা যায়, দুপুরে আদমদীঘির খাড়ির ব্রিজ পূর্বঢাকা রোডসহ বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে করোনা সংক্রমণে সরকারি বিধিনিষেধ উপেক্ষা যানবাহনে অতিরিক্ত যাত্রী বহন, মাস্ক পরিধান না করা ও দোকান খুলে বেচাকেনা করার অপরাধে ৬টি মামলায় ৫৫০ টাকা জরিমানা আদায় করেন।

আর্থিক সহযোগিতা

ঠাকুরগাঁও প্রতিনিধি : গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম লেখানোয় রাসেল ইসলামকে জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা ও আর্থিক সহায়তা দেয়া হয়েছে। গতকাল রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সহায়তা দেয়া হয়। জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন- (ভার্চুয়ালি) সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মণ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা রোকসানা বানু হাবীব, ঠাকুরগাঁও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লাহ, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

৩ জুয়াড়ি গ্রেপ্তার

কাহালু (বগুড়) প্রতিনিধি : কাহালু থানা পুলিশ গত শুক্রবার রাতে বগুড়া-সান্তাহার সড়কে বারোমাইল নামক স্থানে জুয়া খেলার সময় তিন জুয়াড়ি হযরত আলী (৩০), নুর ইসলাম (৩২) ও হাছান আলীকে (৩০) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত হযরত আলী কাহালু উপজেলা কালাই ইউনিয়নের পিলকুঞ্জ গ্রামের মমতাজ আলীর ছেলে, নুর ইসলাম একই ইউনিয়নের কর্ণিপাড়া গ্রামের আনছার আলী প্রামাণিকের ছেলে ও হাছান আলী একই গ্রামের হাফিজার রহমানের ছেলে বলে থানা সূত্রে জানা গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়।

ফ্রি অক্সিজেন সিলিন্ডার
রামগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : রামগঞ্জে বিএনপির করোনা হেল্প লাইন কার্যক্রম থেকে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ও মাক্স বিতরণ করা অব্যাহত রয়েছে। গত শুক্রবার দ্বিতীয় ধাপে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় জনসাধারণ এবং করোনা রোগীদের সেবা দেয়ার জন্য ৪টি অক্সিজেন সিলিন্ডার, ৩০ হাজার মাক্স ইউনিয়ন ও পৌর ওয়ার্ড দলীয় নেতাদের হাতে তুলে দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম ভিপি। এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক জাকির হোসেন মোল্লা, সদস্য সচিব আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট তোফাজ্জল হোসেনের বাচ্চু, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শাহিন আলম মুন্না প্রমুখ।

মাদ্রাসার ভিত্তিপ্রস্তর

ঠাকুরগাঁও প্রতিনিধি : শিবগঞ্জে জামিয়া আরবিয়া নূরে মাদিনা কওমি মাদ্রাসার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার সদর উপজেলার শিবগঞ্জ (আমতলী) মদিনানগর এলাকায় এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়। উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভায় মাদ্রাসার সভাপতি পল্লী বিদ্যুৎ সমিতির ১ম শ্রেণির ঠিকাদার তৈয়বুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম এন্তাজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মনা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, শিক্ষক হাফিজ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আসিফ ইকবাল প্রমুখ। এ সময় মাদ্রাসা পরিচালনা কমিটির অন্যান্য সদস্য, এলাকার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়