শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। গত শনিবার কোন্ডা ইউনিয়নের একটি আবাসিক প্রকল্পের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. আবুল হাসান জানান, শনিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় কোন্ডা ইউনিয়নের মনুরবাগ একটি আবাসিক প্রকল্পের ভেতর কাশফুলের ঝোপের মধ্যে এলাকাবাসী পচা গন্ধ পেয়ে সন্ধান খুঁজতে গিয়ে লাশ দেখতে পান। এরপর তারা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মরাদেহ উদ্ধার করি। যুবকটির বয়স আনুমানিক ৩০ বছর হবে। পরনে ছাই রংয়ের গোল গলার গেঞ্জি ও নীল রংয়ের একটা লুঙ্গি গলায় পেঁচানো ছিল। লাশটি ৪-৫ দিন আগের হওয়ায় শরীরে পচন ধরে গেছে। পচে যাওয়ার কারণে শরীরে কোনো আঘাতের চিহ্ন শনাক্ত করা সম্ভব হয়নি। দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, কীভাবে মারা গেছে বা লাশটি এখানে কীভাবে এলো তা জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়