পরীমনরি ঘনষ্ঠি কে এই কবীর

আগের সংবাদ

তালিকায় হাইপ্রোফাইলদের নাম

পরের সংবাদ

পর্নোগ্রাফি আইনে মামলা : রাজের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় পর্নোগ্রাফি আইনের মামলায় পরীমনিকাণ্ডের সঙ্গে আলোচিত চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ। মামলাটির সুষ্ঠু তদন্তের স্বার্থে গতকাল শনিবার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
বর্তমানে রাজ ও সবুজ বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আরেকটি মামলায় চার দিনের রিমান্ডে রয়েছেন। এ মামলার রিমান্ড শেষে আগামী ১০ আগস্ট তাদের আদালতে হাজির করার দিন এ পর্নোগ্রাফি মামলায় রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে মহানগর আদালত সূত্রে জানা গেছে। এছাড়া গত শুক্রবার এ পর্নোগ্রাফি আইনের মামলাটি তদন্ত করে সেটির প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ সেপ্টেম্বর দিন ধার্য করেন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত। এর আগে গত বুধবার (৪ আগস্ট) রাতে রাজের বনানীর বাসায় অভিযান চালিয়ে রাজ ও সবুজকে আটক করে র‌্যাব। এ সময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণের মাদকদ্রব্য ও অবৈধভাবে নারীসঙ্গ কাটানোর জন্য একটি বিশেষ খাট, যৌনাচারের জন্য ব্যবহৃত ১৪টি সরঞ্জাম, একটি সাউন্ড বক্স, ২টি মোবাইল ও একটি মেমোরিকার্ড উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পর্নোগ্রাফি আইনে পৃথক ২টি মামলা দায়ের করে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়