পরীমনরি ঘনষ্ঠি কে এই কবীর

আগের সংবাদ

তালিকায় হাইপ্রোফাইলদের নাম

পরের সংবাদ

পরীমনির সদস্যপদ স্থগিত করেছে শিল্পী সমিতি

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : মাদককাণ্ডে গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এফডিসির জহির রায়হান মিলনায়তনে গতকাল শনিবার বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সমিতির সভাপতি মিশা সওদাগর। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহসভাপতি ডিপজল, রুবেল, কার্যকরী কমিটির সদস্য অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর, আলীরাজ প্রমুখ।
সমিতির শীর্ষ পর্যায়ের সভায় সিদ্ধান্তের বরাত দিয়ে মিশা সওদাগর বলেন, ‘কোনো শিল্পীর ব্যক্তিগত কর্মকাণ্ডের দায় শিল্পী সমিতির নয়। পরীমনির ঘটনায় চলচ্চিত্র শিল্পীদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে, যা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না। পরীমনির বিষয়ে মামলা চলমান। তা নিজস্ব গতিতে চলবে। তাই আমরা পরীমনির সদস্যপদ স্থগিত করলাম।’
এদিকে বর্তমান পরিস্থিতিতে শিল্পী সমিতি পরীমনির পাশে থাকবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘শিল্পীর ভালো কাজে সমিতি পাশে থাকবে। খারাপ কাজে কেন থাকবে? সমিতি কোনো খারাপ কাজের সমর্থন দিতে পারে না। পরীমনির বিষয়টি বিচারাধীন। যেহেতু তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে সেহেতু গঠনতন্ত্র অনুযায়ী সমিতি ব্যবস্থা নিতে পারবে। আমরা ভালোকে ভালো বলব, খারাপকে খারাপ বলব।’
এদিকে পরীমনি ছাড়াও শিল্পী সমিতির আরেক সদস্য চিত্রনায়িকা একার সদস্যপদও স্থগিত করা হয়েছে। সাময়িকভাবে তাদের সদস্যপদ স্থগিত করা হলেও পরবর্তীতে পরিস্থিতি বুঝে পদক্ষেপ নেয়া হবে।
দীর্ঘদিন ধরে আলোচনায় থাকা পরীমনি গত ৪ আগস্ট সন্ধ্যায় তার বনানীর বাসা থেকে গ্রেপ্তার হন। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তিনি এখন চার দিনের রিমান্ডে রয়েছেন।
প্রসঙ্গত, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরীমনি। এরপর তিনি প্রায় ৩০টির মতো সিনেমায় অভিনয় করেছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। তাছাড়া পরীর একাধিক সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। যার কয়েকটির কাজ শেষ হয়েছে এবং কয়েকটির আংশিক কাজ বাকি রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়