জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু ইলিয়াছ আটক

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু মো. ইলিয়াছকে (৩৮) আটক করেছে কোস্ট গার্ড। এসময় তার কাছ থেকে একটি একনলা দেশি শর্টগান, ৩ রাউন্ড গুলি, ৩টি অবৈধ পাইরোটেকনিক ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে।
গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হাতিয়া থানায় কোস্ট গার্ড বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের এবং জলদস্যু ইলিয়াছকে উদ্ধারকৃত অস্ত্রসহ থানায় হস্তান্তর করে। এর আগে বুধবার ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিঝুম দ্বীপ এলাকার সিরাজ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ওই জলদস্যুকে আটক করে হাতিয়া কোস্ট গার্ড। আটককৃত জলদস্যু মো. ইলিয়াছ উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের মৃত মো. সিরাজের ছেলে।
হাতিয়া কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এএসএম লুৎফর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার সন্ধ্যা ৬টার দিকে একটি গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন হাতিয়ার একটি দল স্টেশন কমান্ডার লে. এ এস এম লুৎফর রহমানের নেতৃত্বে ও হাতিয়ার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব কান্তি রুদ্রের উপস্থিতিতে উপজেলার নিঝুম দ্বীপ এলাকার সিরাজ মিয়ার বাড়িতে রাত ১০টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে একটি একনলা দেশি শর্টগান, ৩ রাউন্ড গুলি, ৩টি অবৈধ পাইরোটেকনিক, দুটি রামদাসহ জলদস্যু ইলিয়াছকে আটক করা হয়।
হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, জলদস্যু ইলিয়াছকে কোস্ট গার্ডের মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে হাতিয়ার বিচারিক আদালতে তোলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়