জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

রূপগঞ্জ ট্র্যাজেডি : আরো ২১ লাশ হস্তান্তর আজ

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড এন্ড বেভারেজের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে নিহত আরো ২১টি লাশ স্বজনদের কাছে আজ হস্তান্তর করা হবে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গ থেকে আজ শনিবার লাশ বুঝে নিবেন স্বজনরা।
এরআগে গত বুধবার নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে ২৪টি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। লাশ হস্তান্তরের সময় স্বজনদের আহাজারিত ভারী হয়ে উঠেছিল মর্গের আকাশ-বাতাস।
ঢামেক মর্গের সহকারী সেকেন্দার আলি জানান, গতকাল শুক্রবার বিকালে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গের ফ্রিজার থেকে ১৫টি লাশ ঢামেক মর্গে নেয়া হয়েছে। ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের ফ্রিজারে ছিল ৮টি লাশ। মোট ২৩টি লাশের মধ্যে ২১টি হস্তান্তর হবে আজ।
সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. আজাদ রহমান জানান, রূপগঞ্জের আগুনে নিহতদের মধ্যে ২১টি লাশ আজ শনিবার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
এরআগে বুধবার সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জ রূপগঞ্জ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৮টি অঙ্গার হওয়া মৃতদেহের শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষার মাধ্যমে ৪৫ লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে। বাকি ৩টি লাশের পরিচয় শনাক্ত প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়