জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

মেয়েকে হত্যাচেষ্টার অভিযোগ মায়ের বিরুদ্ধে

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মায়ের বিরুদ্ধে কন্যা শিশুর গলা কেটে ফেলার অভিযোগ উঠেছে। শিশুটি বর্তমানে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গত বুধবার উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বারো দুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে শিশু আঁখির বাবা আহম্মদ আলী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। মা আফসেরী বেগম উপজেলার গোতামারী এলাকার ঘুটিয়া মঙ্গল গ্রামের আব্দুল হকের মেয়ে। গত বৃহস্পতিবার হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আঁখির সঙ্গে কথা হয়। সে বলে, চুলে পানি দিয়ে চিরুনি করেছি। তাই মা রাগারাগি করে তরকারি কাটা চাকু দিয়ে গলা কেটে দেয়।
আঁখির বাবা আহম্মদ আলী বলেন, সকালে বাড়ির পাশের জমিতে কাজ করে বাড়িতে আসি পানির মোটর ছাড়ার জন্য। এ সময় দেখি আমার মেয়ে ঘরের ভেতর গলায় হাত দিয়ে চেপে ধরে কাঁদছে। তার হাত বেয়ে রক্ত ঝরছে। তখন আমি তাকে ভ্যানে করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। পরে জানতে চাইলে মেয়ে আমাকে জানায়, মাথার চুল এলোমেলো থাকায় পানি দিয়ে চুল ভিজিয়ে চিরুনি করতে থাকে। এ সময় আমার স্ত্রী আফসেরী বেগম রেগে গিয়ে মেয়েকে বলে চুলে পানি দিতে বলছে কে? বলেই তরকারি কাটা চাকু দিয়ে গলা কেটে দেয়। তবে আঁখির মা আফসেরী বলেন, আমি চাকু দিয়ে কাটিনি। ও চুলে পানি দেয়ায় রাগ করে গলায় চাকু ধরেছি। এ সময় আঁখি মাথা নাড়ায়। তাতে চাকুতে লেগে গলা কেটে যায়।
হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আল মামুন বলেন, আঁখিকে চিকিৎসা দেয়া হচ্ছে। সে এখন মোটামুটি ভালো। এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়