জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

বাগাতিপাড়া : অবৈধ দখলমুক্ত হলো খাস জমি

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : বাগাতিপাড়ায় ১৬ শতাংশ খাস জমি অবৈধ দখলমুক্ত করা হয়েছে। গত বৃহস্পতিবার সহকারী কমিশনার (ভূমি) নিশাত আঞ্জুমান অনন্যা এ অবৈধ দখলমুক্ত অভিযান পরিচালনা করেন। উপজেলার ফাগুয়ারদিয়ার ইউনিয়নের নওপাড়া গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। ভূমি অফিস সূত্রে জানা যায়, ফাগুয়ারদিয়ার ইউনিয়নের কামারপাড়া মৌজার নওপাড়া গ্রামের এই ১৬ শতাংশ জমি সরকারের ১নং খাস খতিয়ানভুক্ত। দীর্ঘ ৩৫ বছর ধরে স্থানীয় নাসির ও নাজির নামের দুই ব্যক্তি জমিটিতে বসবাস করে আসছিলেন।
এ অবস্থায় আশ্রয়ণ প্রকল্পের জন্য খাস খতিয়ানভুক্ত জমির প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে জমিটি দখলমুক্ত করার নোটিস দেয়া হয়। গত বুধবার বিকাল পর্যন্ত এ সংক্রান্ত তৃতীয় নোটিসের সময় অতিবাহিত হলেও জমিটি দখলমুক্ত না করায় বৃহস্পতিবার উচ্ছেদ অভিযান চালানো হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট নিশাত আঞ্জুমান অনন্যা জানান, গৃহহীনদের ঘর দেয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের জন্য এই ১৬ শতাংশ জমি দখলমুক্ত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়