ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লার বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রাকি চন্দ্র সিংহ। তিনি সহকারী উপপরিদর্শক ছিলেন। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর এলাকার চৌকিদার বাড়ির ছেলে তিনি। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর ইউনুস মুড়ির মিল এলাকায় পুলিশ সদস্য রাকি চন্দ্র সিংহ কুমিল্লা সেনানিবাসের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক আসা ময়নামতির এলাকার বাসিন্দা রাফি উল্লাহর মোটরবাইকের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুজনই সড়কের দুই দিকে পড়ে যান। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
পুলিশ কর্মকর্তা রাকির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত রাফিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
দেবপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী হাসান উদ্দিন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। বিষয়টি হাইওয়ে পুলিশের হওয়ায় তিনি হাইওয়ে পুলিশকে অবগত করেন।
হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক আবদুর রশিদ দুর্ঘটনাস্থল থেকে মোটরবাইক দুটি ফাঁড়িতে নিয়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়