ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

নাটোর : মানবপাচার ও ধর্ষণের মামলায় গ্রেপ্তার ২

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে মানবপাচার ও ধর্ষণের মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল। গত সোমবার সন্ধ্যার দিকে নাটোর সদর থানার বাকরোম উত্তরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোহরাব হোসেন সদর উপজেলার বাকরোম উত্তরপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ প্রামাণিকের ছেলে এবং ছানোয়ার ইসলাম একই এলাকার মৃত সেকেন্দার প্রামাণিকের ছেলে।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, সোহরাব হোসেন ও মোহাম্মদ আলী নামের দুই ব্যক্তি সিংড়ার শেরকোল কাচারিপাড়া গ্রামের এক কিশোরীকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে। পরে মেয়েটিকে পাচারের উদ্দেশ্যে সদর থানার বাকরোম উত্তরপাড়া এলাকায় ছানোয়ার ইসলামের বাড়িতে আটকে রাখে। এ সময় ছানোয়ার তাকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে সিংড়া থানায় মামলা দায়ের করলে অভিযানে নামে র?্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি উপঅধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল সোমবার রাতে নাটোর সদর থানার বাকরোম উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মানবপাচারকারী সোহরাব হোসেন ও ধর্ষক ছানোয়ার ইসলামকে গ্রেপ্তার করা হয়। এ সময় মোহাম্মদ আলী নামে অপর এক অভিযুক্ত পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের সিংড়া থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়